Monday, 25 October 2021

   01:19:10 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে মেয়ে ভিকটিম উদ্ধার; অপহরণকারী গ্রেফতার

1 month ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে অপহরণকৃত মেয়ে ভিকটিমকে উদ্ধার করে অপহরণকারীকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলো মোঃ মোহর আলী (৩৪)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সপুরা গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে।

ঘটনা সূ্ত্রে জানা যায়, রাজশাহী মহানরগীর কাশিয়াডাঙ্গা থানার আদাড়িয়া পাড়া গ্রামের মোঃ আজিবর রহমানের ছেলে মোঃ সুমন আলী কাশিয়ডাঙ্গা থানায় জানান যে, তার বোন মোসাঃ রোকিয়া বেগম (ছদ্মনাম) (২২) স্বামীর সাথে মনোমালিন্যের জেরে তাদের বাড়ীতে প্রায় ৩ মাস যাবৎ বসবাস করছিলো।  গত ১৪ সেপ্টেম্বর ২০২১ তার বোন মোসাঃ রোকিয়া বেগম (ছদ্মনাম) ও রুবিয়া (ছদ্মনাম) (১৫) নিখোঁজ হয়।

এ সংক্রান্তে কাশিয়াডাঙ্গা থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি হয়।  

উক্ত নিখোঁজ জিডির প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুল ইসলামের নির্দেশে অফিসার ইনচার্জ জনাব এসএম মাসুদ পারভেজের তত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম সমুন আলীর নিখোঁজ দুই বোনকে উদ্ধারে অভিযানে নামে।

পরবর্তীতে আজ ২২ সেপ্টেম্বর কাটাখালি থানার কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কাটাখালী থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মোহর আলীকে গ্রেফতার করে এবং ভিকটিম মোসাঃ রোকিয়া বেগম ও তার বোনকে উদ্ধার করে।

উদ্ধারকৃত ভিকটিম জিজ্ঞাসাবাদে জানায়, গত ১৪ সেপ্টেম্বর ২০২১ রাত্রী ০৯.০০ টায় আদাড়িয়া পাড়া মোড় হতে আসামী মোঃ মোহর আলী বিয়ের প্রলোভন দিয়ে তাকে অপরহরণ করে। অপহরণ করার সময় তার সাথে ছোট থাকায় তাকেও নিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।