Friday, 29 March 2024

   08:39:30 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী আটক

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী জেলার গোদাগাড়ী থানার তুলশিপুর গ্রামের মোঃ মজিবর রহমানের ছেলে মোঃ শহিদুল ইসলাম (২৫) ও পসুন্ডা মোড় গ্রামের মোঃ তরিকুল ইসলামের ছেলে মোঃ জাহিদ হাসান (২০)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২০ অক্টোবর ২০২১ রাত ১০.৪৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের সার্বিক তত্ত্বাবধায়নে পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসানের  নেতৃত্বে এসআই মোঃ রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার লক্ষীপুর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মূল প্রবেশ গেটের সামনে দুই ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ১০.৫৫ টায় রাজপাড়া থানার লক্ষীপুর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মূল প্রবেশ গেটের সামনে আসামী শহিদুল ও জাহিদকে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগরীতে মাদক ও চোরাচালানের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।