Friday, 29 March 2024

   04:58:02 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৭০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ৭০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী জেলার বানেশ্বর থান্ডারপাড়ার আঃ খালেকের ছেলে মোঃ মানিক আলী (২১), মৃত শরিফুল ইসলামের ছেলে মোঃ আরমান হোসেন বাবু (২৮) ও রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়ার মৃত মজিবর রহমানের ছেলে মোঃ মেরাজুল ইসলাম।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ১৩ ডিসেম্বর ২০২১ রাত সাড়ে ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ আবু জোবায়ের ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার তেরখাদিয়ায় তিন জন্য মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ১০ টায় রাজপাড়া থানার তেরখাদিয়া পশ্চিমপাড়া হতে অভিযান পরিচালনা করে আসামী মোঃ মানিক আলী, মোঃ আরমান হোসেন বাবু ও মোঃ মেরাজুল ইসলামকে আটক করে।  এসময় গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে প্রায় ১০ হাজার টাকা মূল্যের ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।