Wednesday, 04 September 2024

   02:18:09 AM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ২১ জুয়ারি আটক; জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে পৃথক অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ২১ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ২৪ ডিসেম্বর ২০২১ রাত ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে, এসআই মোঃ আশরাফুল ইসলাম ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দামকুড়া থানার শিতলাই ভাংগিপাড়া এলাকা হতে জুয়া খেলা অবস্থায় ১১ জনকে আটক করে এবং ৩ জন পালিয়ে যায়। এ সময় আসামীদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলো মোঃ সালেক উদ্দিন (৫০), মোঃ সদল আলী(৪০), মোঃ সালাম হোসেন(৫০), মোঃ তোতা মিয়া(৪০), মোঃ ফিরোজ আলী(৩৭), মোঃ মঞ্জুর আলী(৩৫), মোঃ খাইরুল ইসলাম(৩৫), মোঃ মেসের আলী(৩১), মোঃ সোহেল রানা(৩২), মোঃ ওয়াসিম আলী(৩৫) ও মোঃ মুক্তার আলী (৩৫)।

পরবর্তীতে মহানগর গোয়েন্দা পুলিশের অপর একটি টিম ২৫ ডিসেম্বর ২০২১ (২৪ ডিসেম্বর দিবাগত) রাত সাড়ে ১২ টায় এসআই এ.এস.এম. সাইদুজ্জামান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শাহমখদুম থানার ভুগরইল এলাকা হতে জুয়া খেলা অবস্থায় তাস ও নগদ অর্থসহ ১০ জনকে আটক করে।

আটককৃতরা হলো মোঃ মাহাবুব আলম(৩৭), মোঃ ডলার হোসেন(৩৬), মোঃ শহিদুল ইসলাম(৩৬), মোঃ রনি(৩৫), মোঃ আহম্মেদ হোসেন(৩৩), মোঃ রেহান আলী(৩০), মোঃ মানিক আহমেদ(৩১), মোঃ আবু রায়হান(২৫), মোঃ রুবেল হাসান(২৫) ও মোঃ শফিকুল ইসলাম(৩৫)।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।