Sunday, 29 January 2023

   09:43:22 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; আটক ১

2 weeks ago

রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; আটক ১

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজা-সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মো: রুবেল আলী (২৬)। সে রাজশাহী মহানগরীর মতিহার থানার চরশ্যামপুর পশ্চিমপাড়া এলাকার মো: বেরাজ উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৩ জানুয়ারি, ২০২৩ বিকেল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, একজন মাদক ব্যবসায়ী মতিহার থানার চরশ্যামপুর পশ্চিমপাড়া এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম বিকেল পৌনে ৫ টায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি রুবেলকে আটক করে। এসময় তার কাছে থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয় এবং গাঁজা ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত তার  মোবাইল ফোনটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে উক্ত গাঁজা অপর মাদক ব্যবসায়ী মো: নবাব আলী (৩২) এর কাছ থেকে ক্রয় করেছিল। তারা একত্রে পরস্পরের সহযোগীতায় দীর্ঘদিন যাবত গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।