Tuesday, 16 July 2024

   07:47:42 PM

logo
logo
রাজশাহী মহানগরী ৭১৮ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ১

9 months ago

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ায় অভিযান পরিচালনা করে ৭১৮ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক নারীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মোছা: আশা খাতুন (২৫)। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ার মো: হুমায়ুন কবিরের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৫ সেপ্টেম্বর ২০২৩ খ্রিষ্টাব্দ সন্ধ্যা ৭:০০ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহা: মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই মো: ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ার একটি বাড়িতে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি হচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম সন্ধ্যা ৭:১৫ টায় কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি আশা খাতুনকে তার বাড়ি হতে আটক করে। এসময় আসামির বাড়ি তল্লাশি করে শোকেসের ড্রয়ার হতে ৭১৮ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে দীর্ঘদিন ধরে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে।

গ্রেফতারকৃত আসামি’র বিরুদ্ধে আরএমপি'র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রজু হয়েছে।