Tuesday, 03 September 2024

   02:15:49 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে সুবিধাবঞ্চিতদের জন্য বিদ্যানন্দের ‘সবাই মিলে শারদ আনন্দ’ অনুষ্ঠিত

10 months ago

'সবাই মিলে শারদ আনন্দ’-এর উদ্বোধন করছেন অতিরিক্ত পুলিশ কমিশনার

আরএমপি নিউজ : হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা । আসন্ন এই দুর্গোৎসবকে আরও আনন্দময় করে তুলতে সুবিধাবঞ্চিতদের জন্য ‘সবাই মিলে শারদ আনন্দ’-এর আয়োজন করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

                     চাল মেপে দিচ্ছেন আরএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার

আজ ১৫ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ১১:৩০ টায় নাইস কমিউনিটি সেন্টার, রাজশাহীতে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশস্) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘সবাই মিলে শারদ আনন্দ’-এর উদ্বোধন করেন।

                        শিশুর হাতে কাপড় তুলে দিচ্ছেন অতিরিক্ত পুলিশ কমিশনার

এ আয়োজনে নিম্ন আয়ের মানুষ ১ টাকা থেকে ১০ টাকার মধ্যে শিশুদের নতুন কাপড়, চাল, ডাল, লবণ, তেল, মাছ, মুরগি, সবজি ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করে।  

প্রধান অতিথি বলেন, এর আগে রাজশাহীতে রমজান মাসে আরএমপি ও বিদ্যানন্দ অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী ও এতিমখানার শিশু-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। এবার পূজার আনন্দ ছড়িয়ে দিতে বিদ্যানন্দ ফাউন্ডেশন ও আমরা আয়োজন করেছি ‘‘সবাই মিলে শারদ আনন্দ’। এ আয়োজন করতে পেরে আমরা আনন্দিত।

                         শিশুর হাতে কাপড় তুলে দিচ্ছেন অতিরিক্ত পুলিশ কমিশনার

তিনি আরও বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশন যেভাবে এই মানুষের পাশে দাঁড়িয়েছে, তা খুবই প্রশংসনীয়। অতিরিক্ত পুলিশ কমিশনার রাজশাহী মহানগরীতে এ ধরনের মানবিক কাজের আয়োজন করার জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশন ও স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানান।

             সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন অতিরিক্ত পুলিশ কমিশনার

বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাইস-প্রেসিডেন্ট মো: ফারুক হোসেন বলেন, অতীতে আমাদের সকল ভাল কাজে আরএমপি'র সহযোগিতা পেয়েছি। আশা করছি ভবিষ্যতেও আরএমপি আমাদের পাশে থাকবে। এ ‘‘সবাই মিলে শারদ আনন্দ’ আয়োজনে সার্বিক সহায়তা করায় আরএমপি'র কমিশনার ও কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।