Tuesday, 16 July 2024

   08:14:18 PM

logo
logo
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে গাঁজা ও হেরোইন উদ্ধার; গ্রেফতার ৪

8 months ago

 আরএমপি ডিবি কর্তৃক ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতারকৃত আসামি

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর দামকুড়া ও এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজা ও ৫০ গ্রাম হেরোইনসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: এমরান(২৬), মো: জয়নাল আবেদীন(৩০), মো: জাহিদ হাসান(১৯) ও মো: আল-শাহরিয়ার হোসেন রিপ্ত(২১)। ইমরান রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ইমামগঞ্জের মৃত ইয়াসিন আলীর ছেলে, জয়নাল আবেদীন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠাল বাড়ীয়া গোবিন্দপুরের মৃত আলীম উদ্দিন শেখের ছেলে, জাহিদ হাসান একই থানার হড়গ্রাম নতুনপাড়ার মো: জাকিরুল ইসলামের ছেলে, শাহরিয়ার হোসেন এয়ারপোর্ট থানার ঝুঝকাই গ্রামের মৃত এস.এম হালিমের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৯ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ দুপুর পৌনে ২:০০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দামকুড়া থানার ভাটাপাড়া চক্ষু হাসপাতালের মোড়ে দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।                             আরএমপি ডিবি কর্তৃক ৫০ গ্রাম হেরোইনসহ গ্রেফতারকৃত আসামি

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম দুপুর ২:০০ টায় দামকুড়া থানার ভাটাপাড়া চক্ষু হাসপাতালের মোড়ে অভিযান পরিচালনা করে আসামি মো: এমরানকে গ্রেফতার করতে পারলেও অপর আসামি আলমান একটি শপিং ব্যাগ ফেলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামির ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অন্য দিকে এসআই মো: আব্দুর রহমান ও তার টিম রাত ৮:৪৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এয়ারপোর্ট থানার ঝুঝকাই বাথানবাড়ি এলাকা হতে আসামি মো: জয়নাল আবেদীন, মো: জাহিদ হাসান ও মো: আল-শাহরিয়ার হোসেন রিপ্তকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন ও নগদ ৪০ হাজার টাকা উদ্ধার হয়।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আরএমপি’র দামকুড়া ও এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।