Saturday, 24 February 2024

   09:47:41 PM

logo
logo
রাজশাহী পুলিশ লাইনস্ স্কুল অ্যান্ড কলেজ জাতীয় পর্যায়ে হকিতে ১৪বারের মত চ্যাম্পিয়ন

1 week ago

জাতীয় পর্যায়ে হকিতে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়া ও শিক্ষকমন্ডলী

আরএমপি নিউজ: জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় চাঁপা অঞ্চল (রাজশাহী, রংপুর, দিনাজপুর) এর প্রতিনিধি হয়ে শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল অ্যান্ড কলেজ ৫২তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ জেলা পর্যায়ে হকিতে (বালক) চ্যাম্পিয়ন হয়েছে।

এ অর্জনের ফলে শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী ২০০৩ সাল হতে জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় হকিতে রেকর্ড চৌদ্দ বারের মত চ্যাম্পিয়ন হওয়ার দূর্লভ সম্মান অর্জন করেছে।

এ অন্যন্য অর্জনে আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার প্রতিষ্ঠানটির খেলোয়াড়বৃন্দ ও সংশ্লিষ্ট শিক্ষকদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০ টায় জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম, রাজশাহীতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, রাজশাহী’র ব্যবস্থাপনায় ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ প্রতিযোগিতা চলবে ১২ ফেব্রুয়ারি, ২০২৪ পর্যন্ত।