Sunday, 14 April 2024

   04:22:44 PM

logo
logo
কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ১

3 weeks ago

১,২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তারকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে এক হাজার দুই’শ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: তাসিকুল ইসলাম (৩৯) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গ্রামের মৃত মুনতাজের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৭ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ বিকেল ৫ টায় আরএমপি’র কাশিয়াডাঙ্গা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শ্যামলী রানী বর্মনের সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের নেতৃত্বে এসআই মো: ইমরান হোসেন ও তাঁর টিম কাশিয়াডাঙ্গা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানাধীন বশড়ী গ্রামের আইবাঁধের উপর এক  ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম বিকাল সোয়া ৫ টায় কাশিয়াডাঙ্গা থানাধীন বশড়ী গ্রামের আইবাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: তাসিকুল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে এক হাজার দুই’শ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায় সে দীর্ঘদিন যাবৎ ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।