Sunday, 14 April 2024

   06:18:10 PM

logo
logo
আরএমপি'র শাহমখদুম থানার পৃথক অভিযানে হেরোইন, ট্যাপেন্টাডল ও চোলাইমদ উদ্ধার; গ্রেপ্তার ৪

3 weeks ago

৪৮ বোতল চোলাইমদ সহ গ্রেপ্তারকৃত আসামিরা

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র শাহমখদুম থানার উত্তর নওদাপাড়া ও সন্তোষপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১১ গ্রাম হেরোইন, ১০ পিস ট্যাপেন্টাডল ও ৪৮ বোতল চোলাইমদসহ চার জনকে গ্রেপ্তার করেছে আরএমপি'র শাহমখদুম থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন সন্ধ্যা বিশ্বাস (৫০), মি: বাবু (৬০), মো: জামিল হোসেন টুটুল (২০) ও মো: আরিফ হোসেন (২৪)। সন্ধ্যা রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সন্তোষপুরের নিমাই বিশ্বাসের মেয়ে, বাবু ওমরপুরের মৃত রঘু সরদারের ছেলে, জামিল উত্তর নওদাপাড়ার মো: জার্জিস আলমের ছেলে ও আরিফ নওদাপাড়ার মো: মিজানুর রহমানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৭ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ আরএমপি'র শাহমখদুম ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকী-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ এইচ এম আসাদ হোসেনের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার শারমিন আকতার চুমকির নেতৃত্বে অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেন, এসআই মো: আমিনুল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মোবাইল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শাহমখদুম থানার সন্তোষপুর খ্রিষ্টানপাড়া এলাকার একটি বাড়িতে মাদক বিক্রি হচ্ছে। 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানা পুলিশের ঐ টিম গতকাল ১৭ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল পৌনে ৪ টায় শাহমখদুম থানার সন্তোষপুর খ্রিষ্টানপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি সন্ধ্যা ও বাবুকে গ্রেপ্তার করে। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৪৮ বোতল চোলাইমদ উদ্ধার হয়।

অপর একটি অভিযানে এসআই মো: মমতাজ উদ্দিন ও তাঁর টিম রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানার উত্তর নওদাপাড়া এলাকায় অভিযান পরিচালনা আসামি জামিল ও আরিফকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১১ গ্রাম হেরোইন ও ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।