Sunday, 14 April 2024

   04:46:30 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৪ সাজাসহ ১৬ ওয়ারেন্টভুক্ত একই পরিবারের ৪ সদস্য গ্রেফতার

1 month ago

চন্দ্রিমা থানা পুলিশের অভিযানে গ্রেফতারকৃত ৪ আসামি । ছবি : আরএমপি নিউজ

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী ও রাজশাহী জেলার বিভিন্ন থানার ৪টি মামলার সাজাসহ ১৬ টি ওয়ারেন্টভুক্ত একই পরিবারের ৪ সদস্যকে ঢাকার তুরাগ থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

 গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: শাহজাহান, মো: মোমিন শেখ, মো: মুন্না ও বনো বেগম। শাহজাহান রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পূর্বপাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে, শাহজাহানের ছেলে মোমিন শেখ, মুন্না ও স্ত্রী বনো বেগম।  

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: শাহজাহান, মো: মোমিন শেখ, মো: মুন্না ও বনো বেগমদের বিরুদ্ধে আরএমপি'র চন্দ্রিমা থানায়  রাজশাহী মহানগরী ও রাজশাহী জেলার বিভিন্ন থানার ৪টি মামলার সাজাসহ ১৬ টি গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে চন্দ্রিমা থানা পুলিশ। গতকাল ২১ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ তাঁরা তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামিরা গ্রেফতার এড়াতে ঢাকার তুরাগ থানা এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলমের নির্দেশনায় এসআই মো: সাহাব উদ্দিন-আল-ফারুক ও তার টিম আজ ২২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ (২১ ফেব্রুয়ারি দিবাগত) রাত ৪ টায় ঢাকার তুরাগ থানা পুলিশের সহায়তায় তুরাগ থানা এলাকায় অভিযান পরিচালনা আসামি মো: শাহজাহান, মো: মোমিন শেখ, মো: মুন্না ও বনো বেগমদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।