Saturday, 27 April 2024

   09:37:55 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ২৫ টি গাঁজার গাছ উদ্ধার; গ্রেপ্তার ১

1 month ago

উদ্ধারকৃত ২৫টি গাঁজার গাছসহ গ্রেপ্তারকৃত আসামি

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বুলনপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ টি গাঁজার গাছসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি মো: মিঠু মিয়া (৫২) গাইবান্ধা জেলার সদর থানার কুপতালা এলাকার মৃত সাদা মিয়ার ছেলে। বর্তমানে সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বুলনপুর এলাকায় বসবাস করে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৪শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:১০টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: আশরাফুল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার বুলনপুর এলাকায় এক ব্যক্তি গোপনে ইটের প্রাচীর দিয়ে জমিতে বিভিন্ন শাক-সবজি ও কলা গাছ চাষের পাশাপাশি কৌশলে গাঁজার চাষাবাদ করে আসছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ভোর ৫:২৫ টায় রাজপাড়া থানার বুলনপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মিঠুকে গ্রেপ্তার করে। এসময় ২৫টি গাঁজার গাছ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।