Tuesday, 17 September 2024

   04:23:18 PM

logo
logo
আরএমপিতে রদবদল; ৮ ডিসি’র বদলি

6 days ago

আরএমপি নিউজ: রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) ৪ ক্রাইম বিভাগ ও ডিবির উপ-পুলিশ কমিশনারসহ ৮ ডিসিকে একযোগে বদলি করা হয়েছে।

ডিসিদের বদলির অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে। এছাড়া এ অফিস আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলেও জানানো হয়েছে।

বদলি আদেশে আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (ডিবি) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক, বিপিএম-সেবা, পিপিএম-সেবাকে বিশেষ পুলিশ সুপার, নগর বিশেষ শাখায়, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) অনির্বান চাকমাকে উপ-পুলিশ কমিশনার বোয়ালিয়া ও কাশিয়াডাঙ্গা হিসেবে, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-সেবাকে উপ-পুলিশ কমিশনার (পিওএম) হিসেবে ও নগর বিশেষ শাখার উপ-পুলিশ কমিশনার মুহম্মদ আব্দুর রকিব, পিপিএমকে শাহমখদুম ক্রাইম বিভাগের ‍উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। এছাড়াও শাহমখদুম ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীকে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক হিসেবে, মতিহার ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়কে উপ-পুলিশ কমিশনার ইঅ্যান্ডডি ও লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই হিসেবে বদলি করা হয়েছে। তাছাড়া উপ-পুলিশ কমিশনার পিওএম মীর মো: শাফিন মাহমুদকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে ও উপ-পুলিশ কমিশনার মো: মমিনুল করিমকে মতিহার ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

গতকাল ৯ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ আরএমপি’র নবযোগদানকৃত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান কর্তৃক স্বাক্ষরিত এক আদেশে এই বদলী করা হয়।