Friday, 19 April 2024

   11:27:08 PM

logo
logo
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাই হওয়া টাকা, ভ্যানিটিব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোনসহ ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ ০৩ জন ছিনতাইকারী গ্রেফতার।

3 years ago

গত ইং ৩০/০৪/২০২০ তারিখ দুপুর ১৩.০০ ঘটিকার সময় দরগাপাড়াস্থ নিবাসী বীর মুক্তিযোদ্ধা মরহুম মাহাফুজুর রহমান এর স্ত্রী জান্নাতুল ফেরদৌসী (৬২) ব্যাংক থেকে টাকা উঠিয়ে রিকশা যোগে যাওয়ার সময় ঘটনাস্থল রাজপাড়া থানাধীন সিপাইপাড়া মাদারবক্স আইডিয়াল স্কুলের সামনে পৌছিলে মোটরসাইকেল আরোহী ০৩ জন ছিনতাইকারী রিক্সা থামিয়ে উক্ত জান্নাতুল ফেরদৌসী (৬২) কে মারধর করে তাঁর কাছে থাকা নগদ টাকা, ভ্যানিটিব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সংক্রান্তে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা নং ০৯ তাং ৩০/০৪/২০২০ রুজু হয়। ঘটনার পর হতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), জনাব আবু আহাম্মদ আল মামুন এর তত্ত্বাবধানে ও পুলিশ কমিশনার মহোদয়ের দিক নির্দেশনায় উক্ত ছিনতাইয়ের বিষয়ে তথ্য উৎঘাটনের জন্য গোয়েন্দা শাখার বিশেষ টিমকে নিয়োজিত করা হয়। এর ধারাবাহিকতায় ইং-০৩/০৫/২০২০ তারিখ রবিবার রাত্রী ২৩.৩০ ঘটিকা থেকে ইং-০৪/০৫/২০২০ তারিখ সকাল ৭.০০ ঘটিকা পর্যন্ত মহানগর বিশেষ টিমের (এসআই মাহাবুব হাসান ও এসআই সালামের দল) নিরলস প্রচেষ্টায় মহানগরীর রাজপাড়া থানাধীন আলীগঞ্জ, অচিনতলা এবং বোয়ালিয়া থানাধীন হোসনীগঞ্জ এলাকাসহ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের সাথে জড়িত সন্দেহে ০৩ জন ছিনতাইকারী ১। মোঃ আল আমিন@হৃদয়(২০), পিতা-মোঃ আশরাফুল ইসলাম, সাং-আলীগঞ্জ, ২। মোঃ
বাপ্পি ইসলাম@মধু(২০), পিতা-মোঃ আক্কাস আলী, সাং-অচীনতলা, উভয় থানা-রাজপাড়া, ৩। মোঃ আজমাইন আহনাম@তৌকিব(১৮), পিতা-মোঃ রফিকুল কাইয়ুম, সাং-হোসনীগঞ্জ, থানা-বোয়ালিয়া, মহানগর রাজশাহীদেরকে গ্রেফতার করা হয়। ধৃত ছিনতাইকারীদের দখল থেকে ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ ছিনতাইকৃত মালামাল নগদ টাকা, মোবাইল ফোন, ভ্যানিটিব্যাগ ও অন্যান্য কাগজপত্র উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞসাবাদে ধৃত ছিনতাইকারীরা ছিনতাইয়ের কথা স্বীকার করে।
ধৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।